আমৃত্যু মানুষের সেবা করতে চান ওহাইও প্রবাসী আবদুল খালেক


ওহাইও সংবাদ প্রকাশের সময় : ফেব্রুয়ারি ১৩, ২০২৩, ৯:৩৫ অপরাহ্ণ /
আমৃত্যু মানুষের সেবা করতে চান ওহাইও প্রবাসী আবদুল খালেক

ওহাইও সংবাদ : গত ১লা জানুয়ারি (রবিবার) বিকালে গ্রামীণ সমাজকল্যাণ সংস্থা’র উদ্যোগে কৃতি শিক্ষার্থী ও সফল ব্যক্তিবর্গের সংবর্ধনা ও ত্রাণ বিতরণ অনুষ্ঠিত হয়। ভুলইন দক্ষিণ ইউনিয়নের যাদবপুর গ্রামের কৃতি সন্তান, আমেরিকা ওহাইও প্রবাসী মো: আবদুল খালেক প্রতিষ্ঠিত ‘গ্রামীণ সমাজকল্যাণ সংস্থা’ কর্তৃক উক্ত সংবর্ধনা ও ত্রাণ বিতরণ অনুষ্ঠানে, বিভিন্ন মাদরাসা, উপজেলা সামাজসেবা অফিসসহ বিভিন্ন এলাকার অসহায়দের মাঝে ১০০ পিস কম্বল এবং ২টি হুইলচেয়ার, ৫ টি সেলাই মেশিন, ১০ টি টিউবওয়েল, ৩০ পিস কুরআন মাজীদ, ২ বান ঢেউটিন, ৫ টি স্লাবসহ লেট্রিন এবং ১০ জন কৃতি শিক্ষার্থীকে সম্মাননা স্মারক ও ১০ জন প্রতিবন্ধীকে আর্থিক সহায়তা এবং যাদবপুরস্থ মহিলা সমিতিকে নগদ ১০ হাজার টাকা প্রদান করা হয়।

এছাড়াও মাদকের বিরুদ্ধে ফুটবল এই স্লোগানে যুবকদের উদ্ভুদ্ধ করতে এলাকার ২৪ জন তরুণ ছেলেদের জার্সি ও ২ টি ফুটবল দেয়া হয়। গ্রামীণ সমাজকল্যাণ সংস্থা’র উদ্যোগে কৃতি শিক্ষার্থী ও সফল ব্যক্তিবর্গের সংবর্ধনা এবং ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সারওয়ার।

সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনটির প্রতিষ্ঠাতা আমেরিকা প্রবাসী আবদুল খালেক তিনি বলেন, সর্বস্তরের জনগনের প্রতি সংস্থার সকল কর্মকান্ডে সহযোগীতা করার আহবান জানান এবং আমৃত্যু মানুষের সেবা করতে চান বলে কথা দেন ওহাইও প্রবাসী আবদুল খালেক। সংগঠনের সভাপতি ওমর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন লালমাই উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাসুদুর রহমান ভুঁইয়া।

শিক্ষানুরাগী মাসুদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাকসাম ব্রাড মডেল কলেজের অধ্যক্ষ আবদুল জলিল, ভুলইন দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর মজিবুর রহমান, সাবেক চেয়ারম্যান মো: একরামুল হক ও বেলঘর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল মালেক। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবক আলহাজ্ব আবদুল করিম মজুমদার, প্রবাসী মিজানুর রহমান, ব্যবসায়ী আবদুল আজিজ। সর্বশেষ উপস্থিত সকলকে খাবার বিতরনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।