নিউইয়র্কে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি দম্পতি নিহত


ওহাইও সংবাদ প্রকাশের সময় : ফেব্রুয়ারি ১১, ২০২৪, ১:০৬ পূর্বাহ্ণ /
নিউইয়র্কে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি দম্পতি নিহত

মোহাম্মদ আশরাফুল ইসলাম (আরিফ), পেনসিলভেনিয়া প্রতিনিধি : যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি প্রবাসী দম্পতি নিহত হয়েছে।  গত ৯ ফেব্রুয়ারি (শুক্রবার) রাতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় হাফিজ আহম্মেদ অ্যাঞ্জেল (৫২) ও তাঁর স্ত্রী সাথী আহম্মেদ (৪৫) নিহত হন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাদের ৮ বছরের সন্তান মেয়ে রাইদা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। জীবন খুবই সংক্ষিপ্ত, আমরা যা চিন্তা করি তার চেয়েও বেশি অপ্রত্যাশিত। আপনি সবকিছু পেতে পারেন এবং একটি সুখী জীবনযাপন করতে পারেন, কিন্তু এক মুহূর্তে আপনি সবকিছু হারাতে পারেন। আল্লাহ এই দম্পতিকে জান্নাত দান করুন এবং তাদের সন্তান, পরিবার এবং বন্ধুদের জন্য জীবন সহজ করে দিন।


কর্তৃপক্ষ জানিয়েছেন, রাজ্য পুলিশ শুক্রবার গভীর রাতে উডবারির শহরে লং মাউন্টেন পার্কওয়ে – রুট ৬ এ একটি গুরুতর অটো দুর্ঘটনার তদন্ত করছেন যেখানে দুইজন নিহত হয়েছেন।
ঘটনাস্থল থেকে পুলিশ জানিয়েছে যে, তারা একটি গাড়ির অতিরিক্ত স্পীডের কারনে গাড়ীটির গতিরোধ করার চেষ্টা করছিলেন। কিন্তু গাড়ীটির চালক তা না মেনে আরো দ্রুতগতিতে প্রায় প্রতি ঘন্টায় ১০০ মাইল এর উপরে চালাচ্ছিলেন। পুলিশ অফিসার জানিয়েছেন, তাদের ধাওয়া করার ফলে অতিরিক্ত স্পীডের কারনে চালক গাড়ীটির নিয়ন্ত্রণ রাখতে ব্যর্থ হয়ে ড্রাইভার বাচ্চাদের বহনকারী অন্য একটি এসইউভিকে আঘাত করার মাধ্যমে ঘটনার উৎপত্তি। এসইউভির গাড়ীটির যাত্রী ছিলেন নিহত হাফিজ আহমেদের পরিবার। সেই সময় পুলিশের একটি গাড়িও দুর্ঘটনায় জড়িত হয়।
দুর্ঘটনার স্হল থেকে বেশ কয়েকজনকে গুরুতর আহত অবস্হায় ভালহাল্লার ওয়েস্টচেস্টার মেডিকেল সেন্টার এবং ওয়ালকিল শহরের গার্নেট হেলথ মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়।
কে-৯, অরেঞ্জ কাউন্টি সোয়াট টিম, ড্রোন এবং রকল্যান্ড কাউন্টি থেকে একটি হেলিকপ্টার সহ দুর্ঘটনায় জড়িত দু’জনকে গ্রেফতারের জন্য হ্যারিম্যান স্টেট পার্কের জঙ্গলে খুঁজতে থাকেন কারন দুর্ঘটনার পর পরই দুই ব্যক্তি গাড়ী থেকে নেমে পায়ে হেঁটে জঙ্গলের দিকে যাত্রা শুরু করে।