টেক্সাস বিএনপি কর্তৃক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্মবার্ষিকী ও আরাফাত রহমান কোকোর মৃত্যু বার্ষিকী পালন


ওহাইও সংবাদ প্রকাশের সময় : ফেব্রুয়ারি ৪, ২০২৪, ১১:১৯ অপরাহ্ণ /
টেক্সাস বিএনপি কর্তৃক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্মবার্ষিকী ও আরাফাত রহমান কোকোর মৃত্যু বার্ষিকী পালন

মনিরুল ইসলাম মনি, ওহাইও সংবাদ : গত ২৮ জানুয়ারি সন্ধ্যা ৭ টায় ক্রিসেন্ট মুন রেস্টুরেন্ট, প্লানও সিটিতে টেক্সাস বিএনপি কর্তৃক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৮ তম জন্মবার্ষিকী ও আরাফাত রহমান নবম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন টেক্সাস বিএনপি’র নির্বাচিত সভাপতি জনাব এম সাইদুল হক সাইদ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহীদ জিয়ার ভক্ত ঢাকা শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর হারুনুর রশিদ শিকদার। অনুষ্ঠান পরিচালনা করেন টেক্সাস বিএনপি নির্বাচিত সাংগঠনিক সম্পাদক তুষার রেজা ও ডালাস মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব জনাব তোফায়েল আহমেদ তুহিন। অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ডালাস মহানগর উত্তর বিএনপির সম্মানিত আহবায়ক জনাব মোজাফফর হোসেন। অনুষ্ঠানে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন – প্রফেসর হারুনুর রশিদ সিকদার, বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কোরাইশি, মুক্তিযোদ্ধা আফজাল হোসেন, বাংলাদেশ নৌবাহিনীর সাবেক ঊর্ধ্বতন কর্মকর্তা জনাব সৈয়দ নাসের, ডালাস নর্থ বিএনপির আহবায়ক মোজাফফর হোসেন, ডলাস সাউথ বিএনপি’র আহবায়ক মাহাতাব মাসুদ বিপ্লব, ডালাস মহানগর উত্তর বিএনপির- সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও বিশিষ্ট কৃষিবিদ সাঈদ হোসেন খোকন, আজিমুল হক ও সাবেক ছাত্রনেতা সাইফুল ইসলাম সহ প্রমুখ। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ডালাস মহানগর উত্তর বিএনপির সাইফুল ইসলাম এবং দোয়া পরিচালনা করেন প্রফেসর হারুনুর রশিদ শিকদার।

অনুষ্ঠানে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, আরাফাত রহমান সহ আরো বিশেষভাবে দোয়া করা হয় টেক্সাস বিএনপি সিনিয়র সহ সভাপতি শিরিন সিদ্দিকী আপার প্রয়াত স্বামী আবুবক্কর সিদ্দিক, টেক্সাস বিএনপি’র সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জহির এর মাতা ফাতেমা বেগম ও টেক্সাস বিএনপি সাবেক সিনিয়র সহ সভাপতি জনাব টিংকু ভূঁইয়ার বড় বোন শাফিনা রাশিদা ভূইয়ার রুহের মাগফেরাত কামনা করা হয়। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডালাস মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব মামুনুর রব চৌধুরী, সিনিয়র যুগ্ম আহবায়ক বাবলু আনোয়ার,রানা চৌধুরী, ডালাস মহানগর উত্তর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক প্রশান্ত কুমার বিশ্বাস, সিনয়র নেতা জনাব আজমল হোসেন টিপু,জনাব বোরহান উদ্দিন ঢালী, মাহবুব চৌধুরী, ট্যারেন্ট কাউন্টি বিএনপি’র সিনিয়র যুগ্ম আহবায়ক মনিরুল হক মনির সহ আরো অনেকে।