ফিলাডেলফিয়ায় ভাড়াটিয়ার হাতে বাংলাদেশী বাড়ির মালিক খুন


ওহাইও সংবাদ প্রকাশের সময় : জানুয়ারি ২১, ২০২৪, ১১:৪৩ অপরাহ্ণ /
ফিলাডেলফিয়ায় ভাড়াটিয়ার হাতে বাংলাদেশী বাড়ির মালিক খুন

মোহাম্মদ আশরাফুল ইসলাম (আরিফ), পেনসিলভেনিয়া প্রতিনিধি: পেনসিলভেনিয়ার ফিলাডেলফিয়ায় ভাড়াটিয়ার হাতে বাংলাদেশী বাড়ির মালিক খুন হয়েছে। গতকাল ২০ জানুয়ারি (শনিবার) রাতে সাউর্থ ওয়েষ্ট ফিলাডেলফিয়ায় ৫৮০০ ওয়ুডল্যান্ডের নিকট বাংলাদেশের চট্রগ্রামের বিবির হাটের সন্তান মোহাম্মদ একরামুল হক(৫৬) ভাড়াটিয়া স্প্যানিশ কার্লোস কর্তৃক খুন হন(ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।
মরহুম একরামুল হকের দীর্ঘদিনের বন্ধু জনাব আরিফুর শান্তা জানান যে, গত রাতে জনাব হক তার নিজ বাসায় ফিরে দেখেন যে, ভাড়াটিয়া স্প্যানিশ বংশোদ্ভূত কার্লোস মদ খেয়ে মাতলামি করছে এবং সেই সময় তিনি তাকে শান্ত করার চেষ্টা করেন। ফলে তাদের মধ্যে তর্কাতর্কি শুরু হয় এবং এক পর্যায়ে স্প্যানিশ ভাড়াটিয়া কার্লোস হাতের কাছে থাকা হ্যামার দিয়ে বাড়ির মালিক হকের মাথায় আঘাত করেন। হাসপাতালে নেওয়ার পর হসপিটাল কর্তৃপক্ষ তাকে মৃত ঘোষনা করেন। বর্তমানে মরহুমের লাশ হসপিটাল মর্গে আছে। উল্লেখ্য, ফিলাডেলফিয়া পুলিশ কর্তৃপক্ষ কার্লোসকে গ্রেফতার করেছে।
মোহাম্মদ একরামুল হক যিনি প্রায় ২৪ বছর পূর্বে আমেরিকায় এসে আস্যালাইম কেসের মাধ্যমে ওর্য়াক পারমিট পাওয়ার পর ফিলাডেলফিয়া ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে হুইল চেয়ারের সুপারভাইজার হিসাবে কর্মরত ছিলেন। তিনি এখানে একা থাকতেন। চট্রগ্রাম সমিতি অব পেনসিলভেনিয়ার সভাপতি শেখ খোরশান জানান যে, দেশে তাঁর একটি মেয়ে এবং স্ত্রী রয়েছেন। এমতাবস্হায় পরিবারের সাথে কথা বলে সিদ্ধান্ত নেয়া হবে যে, মরহুমের লাশ এখানে নাকি দেশে দাফন করা হবে।