“হবিগঞ্জ ডিস্ট্রিক সোসাইটি অব পেনসিলভিনয়া” নতুন কমিটির শপথ গ্রহণ


ওহাইও সংবাদ প্রকাশের সময় : জানুয়ারি ১৬, ২০২৪, ১১:১০ অপরাহ্ণ /
“হবিগঞ্জ ডিস্ট্রিক সোসাইটি অব পেনসিলভিনয়া” নতুন কমিটির শপথ গ্রহণ

মোহাম্মদ আশরাফুল ইসলাম (আরিফ), পেনসিলভেনিয়া প্রতিনিধি: গত ১৪ই জানুয়ারী রবিবার স্থানীয় একটি হলে “হবিগঞ্জ ডিস্ট্রিক সোসাইটি অব পেনসিলভিনয়া” নতুন কমিটি শপথ গ্রহণ করেন। গত ১২ই ডিসেম্বর হবিগঞ্জ ডিস্ট্রিক্ট সোসাইটি অব পেনসিলভেনিয়ার তিন বছর মেয়াদের ২০২৪/২৫-২০২৫/২৬ এর জন্য ২৭ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরি কমিটি গঠন করা হয়। নতুন কমিটির সভাপতি হিসাবে নির্বাচিত হন বাংলাদেশী আমেরিকান কমিউনিটি ফোরাম অফ পিএ এর পরিচালনা পর্ষদের সদস্য জনাব কামরুল হাসান এবং সাধারণ সম্পাদক ইমাদ চৌধুরী। গত রবিবার সন্ধ্যায় নবনির্বাচিত কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করিয়েছেন প্রধান উপদেষ্টা জনাব আওতাদ চৌধুরী।


অভিষিক্তরা হলেন: সভাপতি কামরুল হাসান, সহ-সভাপতি(১) মোহাম্মদ আশিক উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি(২) মোহাম্মদ এম আই খান (কামাল), সাধারণ সম্পাদক ইমাদ চৌধুরী, সহ সাধারণ সম্পাদক রাহান উদ্দিন চৌধুরী, কোষাধ্যক্ষ আতিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক সোয়েব মাহমুদ, দপ্তর সম্পাদক ফজলে মেহেদী মারুফ, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক সৈয়দ সামছুল ইসলাম, ক্রীড়া সম্পাদক আবু সাঈদ কাশেম, সমাজ কল্যাণ সম্পাদক এমডি আক্তার হোসেন (টিটু), মহিলা সম্পাদিকা খালেদা এফ খানম (ডেইজি)।
কার্যনির্বাহী সদস্যরা হলেন মুহাম্মদ লুৎফুর রহমান, সৈয়দ শরীফ আহমেদ, মোহাম্মদ এস আই খান (জামাল), ওয়াসির মিয়া, কাবিল হোসেন ভূইয়া, মোর্শেদ কামাল চৌধুরী, মোয়াজ্জেম হোসেন (সেলিম), কাজী সোহাগ চৌধুরী, আল হামরা মিয়া (শেলী), নাজনীন চৌধুরী, জামাল উদ্দিন চৌধুরী, রিহাদ চৌধুরী, আব্দুল হাদী সোহাগ, সৈয়দ রাশেদ আহমেদ এবং মোহাম্মদ মাহাবুবুল আলম মিশু।


শপথ গ্রহণ শেষে নব নির্বাচিত সদস্যরা নিষ্ঠার সঙ্গে অর্পিত দায়িত্ব পালনের মাধ্যমে সংগঠনকে আরো এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করেন।
বর্তমান সভাপতি কামরুল হাসান এবং সাধারণ সম্পাদক ইমাদ চৌধুরী, সাবেক কমিটিসহ হবিগঞ্জবাসী সবাইকে ধন্যবাদ জানিয়ে সকলের নিকট সহযোগিতার আহ্বান জানান এবং ভবিষ্যতে সকল হবিগঞ্জ বাসীকে সংঘটিত করে আগামী দিনে বিভিন্ন সমাজিক সংগঠনের সাথে যুক্ত থেকে জাতীয় এবং আন্তর্জাতিক অনুষ্ঠানগুলো পালনের পাশাপাশি আর্তমানবতার সেবায় নিয়োজিত থাকবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
উল্লেখ্য, হবিগঞ্জ ডিস্ট্রিক্ট সোসাইটি অব পেনসিলভানিয়া ২০১৯ সালে পিলাডেলফিয়াতে আত্মপ্রকাশ করেন।