কোবকার নতুন সভাপতি বিশ্বজিৎ সাহাকে ওহাইও সংবাদের শুভেচ্ছা


ওহাইও সংবাদ প্রকাশের সময় : জানুয়ারি ১৬, ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ণ /
কোবকার নতুন সভাপতি বিশ্বজিৎ সাহাকে ওহাইও সংবাদের শুভেচ্ছা

ওহাইও সংবাদ : ওহাইও কলম্বাসের প্রচীন তম সংগঠন সেন্ট্রাল ওহাইও বেঙ্গলী কালচারাল এসোসিয়েশন(COBCA) এর বার্ষিক সাধারণ সভা ও ২০২৪ এর নতুন কমিটি গঠন অনুষ্ঠিত হয়েছে। এ বছর কোবকার নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্বজিৎ সাহা। ওহাইও সংবাদের সম্পাদক লিটন কবীর নব নির্বাচিত সভাপতি বিশ্বজিৎ সাহাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

সেন্ট্রাল ওহাইও বেঙ্গলী কালচারাল এসোসিয়েশন(COBCA) প্রতিষ্ঠিত হয় ১৯৮৮ সালে। প্রতি বছর কোবকা বেশ কিছু সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে থাকে যার মধ্যে রয়েছে, জ্ঞানের উৎসব (সরস্বতী পূজা), দুর্গা পূজা, লক্ষ্মী পূজা, কালী পূজা, পিঠা উৎসব, পিকনিক, ফল উৎসব এবং নববর্ষ।

গত ৬ই জানুয়ারি(শনিবার) নির্বাচনের মাধ্যমে কোবকার নতুন কমিটি গঠন করা হয়। প্রধান নির্বাচন কমিশনার সুব্রত দাস ২০২৪-এর কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন।
নব নির্বাচিত কমিটির সদস্যরা হলেন: সভাপতি বিশ্বজিৎ সাহা, সহ-সভাপতি বিশ্বজিৎ ঘোষ, সাধারন সম্পাদক সিবাজী ঘোস, কোষাধ্যক্ষ প্রবীর সরকার, সাংস্কৃতিক সম্পাদক ঝুমা দে, সদস্য পার্থ আদিত্য ও চন্দন চৌধুরী। এছাড়া নতুন বোর্ড সদস্য হিসেবে পথিকৃত মুখার্জির নাম ঘোষনা করা হয়।

আগত সকল সদস্য ও বোর্ড মেম্বার ২০২৪-এর নতুন কার্যনির্বাহী কমিটিকে স্বাগত জানান।
সর্বশেষ আগামী ১৭ ফেব্রুয়ারী (শনিবার) ২০২৪ নর্থল্যান্ড হাই স্কুলে সরস্বতী পূজা উৎসবে কমিউনিটির সবাইকে সাদর আমন্ত্রণ জানান হয়।