বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ডেলোয়ার ভ্যালীর নতুন কমিটি গঠন


ওহাইও সংবাদ প্রকাশের সময় : ডিসেম্বর ১৮, ২০২৩, ১১:২৪ অপরাহ্ণ /
বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ডেলোয়ার ভ্যালীর নতুন কমিটি গঠন

মোহাম্মাদ ইসলাম (আরিফ), পেনসিলভেনিয়া প্রতিনিধি: বাংলাদেশের মুক্তিযুদ্ধের সময় যে তিনটি বাংলাদেশি সংগঠন আমেরিকাতে গড়ে উঠেছিল, তার মধ্যে ফিলাডেলফিয়ার বৃহত্তর প্রথম সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ডেলোয়ার ভ্যালী(বিএডিভি)। গত ১৭ ডিসেম্বর (রবিবার) স্হানীয় একটি হল রুমে অনুষ্ঠিত হয় বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ডেলোয়ার ভ্যালী(বিএডিভি) নতুন কার্যকরি কমিটির অভিষেক।


২০২৪-২৫ মেয়াদে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ডেলোয়ার ভ্যালী(বিএডিভি) নতুন কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক পদে নির্বাচিত হলেন, যথাক্রমে সভাপতি ফারহানা আফরোজ পাপিয়া এবং সাধারন সম্পাদক মিনহাজ সিদ্দিকী। ১৭ ডিসেম্বর (রবিবার) ছিলো এই কমিটির অভিষেক অনুষ্ঠান। নতুন কার্যকরি কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি শোয়েব আহমেদ এবং নাইমুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক শাহিদা আফরোজ, সমাজ কল্যান সম্পাদক মুনমুন কোরেশী, কোষাধ্যক্ষ আফরোজা ইউসুফী এবং সদস্য ফারজানা চৌধুরী, রাজিয়া সুলতানা, জোহরা খাতুন কলি এবং মাজরেহা বিনতে জাহের।

বিদায়ী সভাপতি ডা: আশিক আনসার এর কাছ থেকে দায়িত্ব গ্রহনের পর নতুন কমিটির সভাপতি ফারহানা আফরোজ পাপিয়া উপস্হিত সকলে উদ্দেশ্যে তার মূল্যবান বক্তব্য রাখেন।