না ফেরার দেশে ওহাইও প্রবাসী সকলের প্রিয় আকলিমা পারভীন আঁখি


ওহাইও সংবাদ প্রকাশের সময় : ডিসেম্বর ১৪, ২০২৩, ৯:৪৯ অপরাহ্ণ /
না ফেরার দেশে ওহাইও প্রবাসী সকলের প্রিয় আকলিমা পারভীন আঁখি

ওহাইও সংবাদ : ওহাইও প্রবাসী সকলের প্রিয় “আকলিমা পারভীন আঁখি” মারা গেছেন। গত ২0 নভেম্বর (সোমবার) স্থানীয় সময় সকাল ১০টায় স্থানীয় একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৩৯ বছর। তিনি পরিবার নিয়ে ওহাইওর হিলিয়ার্ড এ বসবাস করতেন।


ওহাইওর বাংলাদেশী কমিউনিটিতে আকলিমা পারভীন আঁখি ব্যাপকভাবে প্রশংসনীয় ছিলেন তিনি। আঁখির স্বামী ব্যবসায়ী ইমরান আহমেদ বাবু ও তাদের তিন সন্তান মেয়ে তাবাসুম(১৯) ছেলে ইসরাক আহমেদ(১১) ও মেয়ে ইনায়া আহমেদ (৫)।
মরহুমার আকলিমা পারভীন আঁখি গ্রামের বাড়ী আলমডাঙ্গা ও স¦সুরবাড়ী কুষ্টিয়া।
আকলিমা পারভীন আঁখির অকাল মৃত্যুতে বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুর খবর শুনে ব্যবসায়ী, সাংবাদিক পেশাজীবীসহ বিভিন্ন মহলের নেতৃবৃন্দ হাসপাতালে ছুটে যায়।

বিশিষ্ট ব্যবসায়ী সেলেক্স এর কো-ফাউন্ডার ও সমাজ সেবক গোলাম রহমান সুমন ও বিশিষ্ট্য ব্যবসায়ী ফেরদৌস পারভেজ পরশ গভীর শোক প্রকাশ করেন। তার আত্মার মাগফেরাত কামনা করে পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

মৃত্যুকালে আকলিমা পারভীন আঁখির পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে গভীর দুঃখ ও শোক জানিয়েছেন প্রবাসের বিশিষ্ট জনেরা। তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন ওহাইওর বাংলাদেশী কমিউনিটি। সানবেরি ইসলামিক কবর স্থানে মরহুমার জানাজা শেষে মাগরিববাদ দাফন করা হয়। এছাড়া গত ২৬ নভেম্বর (রবিবার) নূর ইসলামিক কালচারাল সেন্টার (নূর মসজিদ) এ মরহুমা আকলিমা পারভীন আঁখির জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।